7 হোম ট্যাবলেট

আইপ্যাড ট্যাবলেট বায়ুপ্রবাহের বাজারে প্রথম বাজারে এটি বাজারে যাওয়ার জন্য প্রথম দিকের একটি উপায় নিয়ে, আর্কোস তার আইপ্যাডের সস্তা, আরও কমপক্ষে উত্তর প্রদান করে: আর্কোস 7 হোম ট্যাবলেট ($ 199.99 সরাসরি; 8 গিগাবাইট)। 7 ইঞ্চি ট্যাবলেট একটি অ্যান্ড্রয়েড ভিত্তিক অপারেটিং সিস্টেম চালায় যা অ্যাপল এর আইফোন ওএস হিসাবে নিয়ন্ত্রিত। কম দামের ট্যাগের কারণে আর্কোস 7 এর চেয়ে কম দারুণ ইউজার ইন্টারফেসের জন্য ক্ষমা করা যেতে পারে, তবে সবচেয়ে ক্লিয়ারিং বিরক্তিকর-একটি অপ্রকাশিত ইন্টারফেস এবং যথাযথ সংবেদনশীলতার অভাবের একটি স্পর্শ পর্দা-এটি সমস্ত নিরাময়-ট্যাবলেট হতে বাধা দেয়।

নকশা

4.2 দ্বারা 8 দ্বারা 0.5 ইঞ্চি এবং 13.7 ounces, কালো প্লাস্টিকের Archos 7 এখনও একটি বড়, 7-ইঞ্চি, 800 বাই 480-পিক্সেল স্পর্শ পর্দা প্রদান করার জন্য পরিচালনাযোগ্য। এটি একটি বিল্ট-ইন কিকস্ট্যান্ডের সাথে আসে-কিছু অ্যাপলকে অনেক বড়, ভারী আইপ্যাড ($ 699,) এর জন্য প্রয়োগ করা উচিত।

Kickstand ভিডিও দেখার এবং অন্যান্য হাত-মুক্ত ব্যবহারের জন্য এটি পরিচালনা করা আরও সহজ করে তোলে। দুর্ভাগ্যবশত, উপরে উল্লেখিত পর্দার সংবেদনশীলতা, বা তার অভাব, যখন আপনি স্ক্রীনের বিকল্পগুলি টাইপ বা নির্বাচন করার প্রয়োজন হয় তখন কিকস্ট্যান্ডটি কম কার্যকর করে তোলে – একটি হালকা ট্যাপ সর্বদা কাজটি পায় না এবং kickstand যথেষ্ট প্রতিরোধ সরবরাহ করে না। আর্কোস 7 এর শীর্ষ প্যানেলটি পাওয়ার / লক সুইচ, একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি চার্জিং সূচক রয়েছে। ডিভাইসের ডানদিকে, একটি হেডফোন জ্যাক, এসি অ্যাডাপ্টার সংযোগ, এবং একটি USB পোর্ট রয়েছে। সামনে মুখ নির্মিত স্পিকার এবং একটি মাইক্রোফোন। প্যাকেজ অন্তর্ভুক্ত: ইয়ারফোন (আপনি কোন আইপ্যাড দিয়ে যাচ্ছেন না), একটি USB কেবল, এবং একটি পাওয়ার অ্যাডাপ্টার।

সর্বাধিক উল্লেখযোগ্য নকশা বিলোপ: কোন অ্যাক্সিলেরোমিটার নেই, তাই যখন আপনি ট্যাবলেটের সাইডওয়েগুলি চালু করেন তখন আপনি জিনিসগুলি, পাশাপাশি পথের দিকে তাকান। Archos 7 802.11b এবং জি ওয়াই ফাই নেটওয়ার্কে সংযোগ করে।

বৈশিষ্ট্য এবং পারফরমেন্স

আমরা আরও কিছু করার আগে, সরাসরি এক জিনিস পেতে পারি: যদি আপনি আইফোন ওএস এবং এর অ্যাপ স্টোরটি ভালবাসেন তবে সম্ভবত আপনি অ্যান্ড্রয়েড 1.5-ভিত্তিক ওএসটি পছন্দ করবেন না যা Archos 7 রান করে। বেশ স্পষ্টতই, এটি অ্যাপ্লিকেশন শর্তাবলী দরজার মাধ্যমে সবকিছু দেয়।

যারা সীমাহীন এবং আরও গুরুত্বপূর্ণভাবে অনির্ধারিত-নির্বাচনের স্বপ্ন দেখেন তাদের জন্য এই অপারেটিং সিস্টেমটি অ্যাপল অ্যাপ স্টোরের নিখুঁত পরিচ্ছন্ন বিশ্বে নিখুঁত প্রতিষেধক। শুধু অ্যাপসগুলির একটি আপাতদৃষ্টিতে অবিরাম পিলের মাধ্যমে খনন করার জন্য প্রস্তুত থাকুন – এর মধ্যে কয়েকটি দুষ্টু এবং বেশিরভাগগুলি বাগি বা কেবলমাত্র Archos 7 এর জন্য অপ্টিমাইজ করা নেই। ব্যক্তিগতভাবে, আমি প্রতিটি অপারেটিং

সিস্টেমের যোগ্যতা দেখতে পাচ্ছি, তবে আমি অ্যাপলকে পছন্দ করি ইকোসিস্টেম, যা নিয়ন্ত্রিত হয়, হ্যাঁ, তবে এটি আরও সহজে চালায়। কমপক্ষে Archos আপনাকে আপনার অনুসন্ধানটি কেবলমাত্র “ডিভাইসের” অ্যাপ্লিকেশান স্টোরের অ্যাপ্লিকেশান স্টোরে “অনুমোদিত” শিরোনামগুলিতে সীমিত করতে দেয়, যা আপনি ডিভাইসে অ্যাক্সেস করতে পারেন। এছাড়াও, একটি আর্চোস আমাকে বিশ্বাস করেছিল যে কোম্পানি প্রতিদিনের 7 টি অনুমোদন প্রক্রিয়ার জন্য বিভিন্ন নতুন অ্যাপ্লিকেশন পরীক্ষা করে।

এছাড়াও দেখুন: 2019 সালে শিশুদের জন্য সেরা ল্যাপটপ

আর্কোস অ্যানড্রইড ভিত্তিক ওএস নিয়ে আমার প্রাথমিক সমস্যাটি হ’ল অকার্যকর। প্রধান পর্দায়, বিভিন্ন কাস্টমাইজযোগ্য অ্যাপ্লিকেশন রয়েছে। সংগীত বিভাগের পাশাপাশি ভিডিও এবং ফটো বিভাগগুলি-সবগুলিই বিবেচনা করা হয় যে, স্বাধীন প্লেয়ারগুলি অনেকগুলি পোর্টেবল মিডিয়া প্লেয়ারের মত সঙ্গীত, ভিডিও এবং ফটো মেনু-এর চেয়ে কম দরকারী বলে মনে হয়-এবং 605 ওয়াইফাই ($ 300,) – হ্যাভ। আপনি যদি মুখ্য স্ক্রীনে বাম দিকে তীরটি টেনে আনতে অ্যাপ্লিকেশন মেনু নির্বাচন করেন, তবে আপনি আপনার সমস্ত

অ্যাপ্লিকেশনগুলি দেখতে পাবেন – প্রধান পর্দার কাস্টমাইজ ডেস্কটপে বিদ্যমান যেগুলি একই সাথে রয়েছে, যা অন্যথায় বৃহত্তর Google অনুসন্ধান উইন্ডো দ্বারা প্রভাবিত হয়। আপনি সরাসরি ট্যাবলেট এর ব্রাউজারে। এটি pesky এর চেয়ে কম বিভ্রান্তিকর। এটা শুধু আরো ক্লাটার যোগ করা। আরো একটি গুরুতর সমস্যা যে, আশ্চর্যজনকভাবে, নতুন প্লেয়ার অ্যাপ্লিকেশন বিদ্যমান Archos ডিভাইসগুলির মধ্যে বেশী উপর কোন বাস্তব আপগ্রেড অফার। শিল্পী বা গান নির্বাচনে নেভিগেট করা এখনও অযৌক্তিক পদক্ষেপ এবং একটি স্পর্শ পর্দা যা আপনি এটি করতে চান না সবসময় একটি counterintuitive প্রক্রিয়া হতে পারে।

মাইক্রোসফ্টের জুন এইচডি ($ 219.99 সরাসরি,) এর মত আকর্ষণীয় স্পর্শ-স্ক্রীন সিস্টেমের তুলনায়, Archos 7 এর নেভিগেশানটি একটু কম বাজেট মনে করতে পারে।

ভার্চুয়াল কীবোর্ডটি তাত্ক্ষণিকভাবে কাজ করে তবে স্পর্শ-পর্দার সংবেদনশীলতা সমস্যাগুলির শিকার হয়-এবং এটি খুব খারাপ, ই-মেইল অ্যাপ্লিকেশনটি কতটা ভাল কাজ করে তা বিবেচনা করে। আপনি একাধিক ই-মেইল বক্স সেট আপ করতে পারেন, আপনার প্রাথমিক একাউন্ট হিসাবে নির্বাচন করুন।

আপনি পাঁচ মিনিটের ক্রমবর্ধমান কত ঘন ঘন চয়ন করতে পারেন, আপনি নতুন মেইল ​​সম্পর্কে অবহিত হতে চান-পর্দার উপরের সীমারেখাটিতে একটি আইকন প্রদর্শিত হবে কিনা তা সত্ত্বেও আপনি হোম স্ক্রিনে থাকবেন, গান শুনবেন বা ব্যবহার করছেন ব্রাউজার। কিন্তু নীচের দিকে আঙুলের swipes সঙ্গে সেটিংস মেনু মাধ্যমে স্ক্রলিং প্রায়ই অজানাভাবে একটি বিকল্প নির্বাচন মানে। ব্রাউজারটি তাত্ক্ষণিকভাবে কাজ করে, আবারও, কীবোর্ডে টাইপ করার চেষ্টা করার সময় বা কোনও পৃষ্ঠায় বিকল্পগুলি নির্বাচন করার সময় আপনাকে বিরক্তির কিছু মাত্রা আশা করা উচিত।

এছাড়াও, আপনি যে সাইটগুলির পরিদর্শন করেন তার অনেকগুলি পিসিমাগম এবং ইএসপিএন.কমের মতো ভেট্রেড-ডাউন মোবাইল সংস্করণগুলিতে ডিফল্ট হবে। আইপ্যাডের মতো, ফ্ল্যাশের জন্য কোনও স্থানীয় সমর্থন নেই, তাই ওয়েবের ভিডিও সামগ্রীর বেশিরভাগ অংশ আর্চটিতে দেখতে পারা যায় না

os 7. তবে সহজ, স্পর্শ ডিসপ্লেের নীচে একটি বোতামের একটি সরল ট্যাপ দিয়ে আপনার স্ক্রীনে ফিট করার জন্য কোনও সাইটের আকার পরিবর্তন করতে।

উইন্ডোজ মিডিয়া প্লেয়ার ব্যবহার করে ডিভাইসটি সিঙ্ক করা একটি সহজ প্রক্রিয়া, যেমন প্লেয়ারে ভিডিও বা ফটো সামগ্রী লোড হচ্ছে। আইপ্যাড বা আইফোনের আইপ্যাড ব্যবহার করে প্রক্রিয়াটি নির্বোধ নয়, তবে এটি অবশ্যই মাথা ব্যাথা নয়। ব্যবহারকারী-নিয়মিত EQ হল প্রতিটি মিডিয়া প্লেয়ার বা ট্যাবলেট থাকা উচিত, যেমন earbuds অন্তর্ভুক্ত করা হয়েছে। নিশ্চিত, earbuds মহান শব্দ না, কিন্তু কিছুই চেয়ে ভাল যে-আপনি আইপ্যাড সঙ্গে কি পেতে। তবে আরো গুরুত্বপূর্ণ, ভিডিও এবং ফটোগুলি তীক্ষ্ণ, উজ্জ্বল, উচ্চ-রেস স্ক্রীনে মিষ্টি দেখাচ্ছে।

Archos সবসময় শক্তসমর্থ ফাইল সমর্থন দেওয়া হয়েছে এবং এই ট্যাবলেট কোন ব্যতিক্রম। অডিওর জন্য, এটি এমপি 3, WMA, WAV, APE, OGG, FLAC এবং AAC ফাইলগুলি চালাবে; এটি JPEG, BMP এবং GIF ফটো ফাইলগুলি প্রদর্শন করতে পারে এবং H.264 এবং MPEG-4 ভিডিও ফাইলগুলি খেলতে পারে।

Archos সঙ্গীত প্লেব্যাক জন্য 42 ঘন্টা এবং ভিডিও জন্য 7 ঘন্টা বাড়িতে ট্যাবলেট এর ব্যাটারি জীবন অনুমান; আমরা এখানে শীঘ্রই আমাদের ল্যাব ফলাফল পোস্ট করব।

যদি আইফোন এবং আইপ্যাডের চকচকে, সম্পাদিত পৃথিবী আপনাকে কল করে তবে আপনি “আর্জাস 7 হোম ট্যাবলেট” এর কলটি শুনতে অসম্ভাব্য, যা একটি “বাই-দ্য-লোকস” প্ল্যাটফর্ম ব্যবহার করে তবে এটির জন্য মানুষ? শুধুমাত্র যারা তাদের সম্ভাব্য অ্যাপ্লিকেশন তাদের নখদর্পণে চান, এবং কিছু stinkers মাধ্যমে ছিটিয়ে দিতে ইচ্ছুক। 200 ডলারের জন্য, আর্চোস 7 একটি ন্যায্য চুক্তি-তবে বলবেন না যে আমি আপনাকে সেই ফাইন্যি স্ক্রীনের বিষয়ে সতর্ক করে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *